Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নিখোঁজের পরদিন পুকুরে মিলল শিশুর ভাসমান মরদেহ

লোহাগাড়ায় নিখোঁজের পরদিন পুকুরে মিলল শিশুর ভাসমান মরদেহ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চরম্বায় নিখোঁজের পরদিন পুকুরে পাওয়া গেছে মুনতাসির মুহাম্মদ নাঈম নামে সাড়ে চার বছরের এক শিশুর ভাসমান মরদেহ।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ৮টার দিকে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রাজঘাটা এলাকায় ইমাম গাজ্জালী জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসা সংলগ্ন পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শিশু নাঈম ওই এলাকার আরিফুল ইসলামের পুত্র।

স্থানীয়রা জানায়, গত বুধবার বিকেল থেকে শিশু নাঈমকে পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্যস্থানে খোঁজাখুজি করে না পাওয়ায় পরে মাইকিংও করা হয়েছে। পরদিন সকালে শিশুটির মরদেহ গাজ্জালী জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসা সংলগ্ন পুকুর থেকে ভাসমান অবস্থায় পাওয়া যায়।

শিশুর পিতা আরিফুল ইসলাম জানান, তার ছেলে স্থানীয় ইমাম গাজ্জালী ফোরকানিয়া মাদ্রাসার ছাত্র ও প্রতিদিন মসজিদে নামাজ আদায় করতে যায়। গত বুধবার বিকেলে মসজিদে নামাজ আদায় করতে গিয়ে আর বাড়িতে ফিরে নাই। পরদিন সকালে পুকুর থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, মসজিদ সংলগ্ন পুকুরে ওযু করতে গিয়ে অসাবধনতা বশত পানিতে পড়ে মারা যায়। তার পরিবারের সাথে কারো কোন প্রকার শত্রুতা নেই বলে জানান তিনি।

এদিকে, খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই নুরুন্নবী ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। তিনি জানান, ঘটনাস্থলে গিয়ে নিহত শিশুর মরদেহের সুরতহাল লিপিবদ্ধ করা হয়। মরদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কারো কোন প্রকার অভিযোগ না থাকায় নিহত শিশুর মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!