ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় দস্যুতার অভিযোগে আটক ৩, কিরিচ ও টেক্সি উদ্ধার

লোহাগাড়ায় দস্যুতার অভিযোগে আটক ৩, কিরিচ ও টেক্সি উদ্ধার

jmb-20180628100121-20180629155542

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া থানা পুলিশ গত ২২ নভেম্বর রাতে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে দস্যুতার অভিযোগে ৩ ব্যক্তিকে আটক করেছে। তাদের স্বীকারোক্তি মতে একটি কিরিচ ও সিএনজি চালিত একটি অটোরিক্সা উদ্ধার করেছেন। তাদেরকে গত ২৩ নভেম্বর আদালতে প্রেরণ করা হয়েছে। লোহাগাড়া থানার ওসি (তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান, গত ৬ নভেম্বর লোহাগাড়ায় কর্মরত একটি অর্থলগ্নি প্রতিষ্ঠানের কর্মকর্তাকে সাতকানিয়া থেকে লোহাগাড়ায় আসার পথে বাস থেকে নামায় কয়েকজন দুর্বৃত্ত। তারা তাকে সিএনজি চালিত অটোরিক্সা যোগে সাতকানিয়া থানার মনতলা নামক স্থানে নিয়ে যায় এবং তার কাছ থেকে নগদ টাকাসহ মোবাইল কেড়ে নিয়ে পালিয়ে যায়। তাকে মারধর করার ফলে তিনি মারাত্মকভাবে আহত হন। পরে গত ৮ নভেম্বর লোহাগাড়া থানায় অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামী করে মামলা করেন। সে সূত্রে লোহাগাড়া থানা পুলিশ সাতকানিয়া- লোহাগাড়ার বিভিন্ন স্থানে সোর্স নিয়োগ করেন। পরে সোর্সের দেয়া তথ্য মতে তিনজনকে আটক করা হয়।

আটককৃতরা হল সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের ছোট ঢেমশার মোঃ নুরুল হকের পুত্র হুমায়ুন কবির রাসেল (২০), পূর্ব আফজল নগরের সোলতান আহমদের পুত্র মোঃ জয়নাল আবেদীন (২০) ও ছদাহা নাথ পাড়ার নিমাই নাথের পুত্র কাজল কান্তি নাথ (৩৪)।

অভিযানে লোহাগাড়া থানার এসআই সোহেল সিকদার ও এসআই বিকাশসহ সঙ্গীয় ফোর্সগণ অংশগ্রহণ করেন। আটককৃতদেরকে এ মামলায় আসামী করে গ্রেফতার দেখানো হয়েছে। তারা ঘটনার বিষয়ে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন বলে ওসি (তদন্ত) সাংবাদিকদের জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!