Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ডাম্পার ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে গুরতর আহত ২

লোহাগাড়ায় ডাম্পার ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে গুরতর আহত ২

268

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার অভ্যন্তরীন সড়কে বেপরোয়া ডাম্পার ট্রাক ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই মোটরসাইকেল আরোহী গুরতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় উপজেলার পশ্চিম কলাউজান সনঘাইট্যা দিঘী এলাকায় এ ঘটনা ঘটে।

দূর্ঘটনায় আহতরা হলেন উপজেলার পশ্চিম কলাউজান বাংলা বাজার এলাকার রফিকুল ইসলামের পুত্র রিফাত হোসেন (২০) ও একই এলাকার মৃত রহমত আলীর পুত্র সাজ্জাদ হোসেন (১৮)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, ঘটনাস্থলে ডাম্পার ট্রাক অপর একটি ডাম্পার ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখী মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী গুরতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সাজ্জাদ হোসেনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিফাত হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী জানান, লোহাগাড়ার বিভিন্ন ভাটায় মাটি ও ইট পরিবহণে ব্যবহৃত হচ্ছে ডাম্পার ট্রাক। অভ্যন্তরীন সড়কে বেপরোয়া গতিতে ডাম্পার ট্রাক চলাচলের কারণে প্রতিনিয়ত নানা দূর্ঘটনা ঘটে থাকে। গাড়িগুলোর গতির লাগাম ধরার দাবী জানান এলাকাবাসী।

খবর পেয়ে লোহাগাড়া থানার এএসআই জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, দূর্ঘটনা কবলিত ডাম্পার ট্রাক ও মোটরসাইকেল থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!