Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (২১ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আমিরাবাদ রাজঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিহতের ছোট ভাই বিকাশ জলদাশ।

নিহতের নাম জয়দেব জলদাশ (৪২)। তিনি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের উত্তর আমিরাবাদ জলদাশ পাড়ার স্বপন জলদাশের পুত্র ও আমিরাবাদ পুরাতন বিওসি এলাকার সেতু স্টিলের স্বত্বাধিকারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজারমুখী একটি বাস রাজঘাটা এলাকায় যাত্রী উঠা-নামা করছিল। এ সময় একইমুখী মোটরসাইকল আরোহী জয়দেব জলদাশ নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পেছনে ধাক্কায় দেয়। এতে সে মাটিতে পড়ে যায়। তাৎক্ষণিক একইমুখী একটি ট্রাক তাকে চাপা দেয়। ফলে মোটরসাইকেল আরোহী গুরতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি প্রাণ হারান।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিন আরফাত জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ট্রাক হাইওয়ে থানা হেফজাতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!