ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় কাভার্ডভ্যান-ডাম্পট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১

লোহাগাড়ায় কাভার্ডভ্যান-ডাম্পট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে কাভার্ডভ্যান-ডাম্পট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও আরেকজন আহত হয়েছেন। শুক্রবার (১৫ এপ্রিল) বিকেল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের বনপুকুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার আধুগনর ইউনিয়নের দক্ষিণ হরিণা মোস্তাক হাজী পাড়ার আছহাব মিয়ার পুত্র ডাম্পট্রাক চালক কফিল উদ্দিন (২৫) ও একই ইউনিয়নের পেঠানের পাড়ার হারুনুর রশিদের পুত্র মো. মাহফুজ (২০)। দূর্ঘটনা আহত হয়েছেন কাভার্ডভ্যান চালক মো. রাজু (৪০)। তিনি নগরীর পাহাড়তলী এলাকার মো. রাজা মিয়ার পুত্র।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঘটনাস্থলে কক্সবাজারমুখি কাভার্ডভ্যানের সাথে বিপরীতমুখি ডাম্পট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ডাম্পট্রাক চালকসহ কফিল উদ্দিন ও এক্সকেভেটর চালক মাহফুজ ঘটনাস্থলে নিহত হন। নিহত দু’জনই ডাম্পট্রাকে ছিলেন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। আহত কাভার্ডভ্যান চালক উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাসেবা নিয়েছেন। দূর্ঘটনায় দুই গাড়ির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে গেছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. আতিকুর রহমান জানান, সড়ক দূর্ঘটনায় নিহত দুইজনকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে পৌঁছার আগেই তাদের মৃত্যু হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। দূর্ঘটনা কবলিত গাড়ি ২টি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!