Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় করোনার উপসর্গ নিয়ে বিদেশ ফেরত যুবকের মৃত্যু

লোহাগাড়ায় করোনার উপসর্গ নিয়ে বিদেশ ফেরত যুবকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় করোনার উপসর্গ নিয়ে জসিম উদ্দিন (৪২) নামে বিদেশ ফেরত এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ মে) সকাল ১১টায় চট্টগ্রাম শহর থেকে গ্রামের বাড়ি ফেরার পথে গাড়িতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিহত জসিম উদ্দিন উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বাঁশখালিয়া পাড়ার মৃত আলী হোসেনের পুত্র ও সৌদি আরবের জেদ্দা প্রবাসী। কয়েক মাস আগে তিনি ছুটিতে দেশে এসেছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

নিহতের ভাতিজা মো. আলাউদ্দিন জানান, প্রায় ১০ দিন যাবত তার চাচা জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তিনি লোহাগাড়ার এক বেসরকারী হাসপাতালের চিকিৎসকের পরামর্শে বাড়িতে চিকিৎসাসেবা নিচ্ছিলেন। গত শুক্রবার সন্ধ্যায় চাচা জসিমের শারিরীক অবস্থার অবনতি হলে ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পরামর্শ দেন। সাথে সাথে গাড়ি ভাড়া করে রোগীকে চমেক হাসপাতালে নিয়ে গেলে সিট খালি নাই বলে ভর্তি দিতে অস্বীকৃতি জানায় ও পরদিন সকালে নিয়ে যেতে বলেন। এরপর নগরীর আরো দুইটি বেসরকারী হাসপাতালে রোগীকে ভর্তির চেষ্টা করেও ব্যর্থ হই। পরে কোন উপায় না দেখে রোগীকে গ্রামের বাড়িতে নিয়ে আসার পথে গাড়িতেই তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ ইউচুপ জানান, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া জসিম উদ্দিন ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা। একইদিন বিকেলে তাকে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!