ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ককটেল বিস্ফোরণ ও টায়ার জ্বালানোর ঘটনায় দু’টি মামলা

লোহাগাড়ায় ককটেল বিস্ফোরণ ও টায়ার জ্বালানোর ঘটনায় দু’টি মামলা

258

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া সীমানায় একই সময়ে পৃথক দু’স্থানে ককটেল বিস্ফোরণ ও টায়ার জ্বালানোর ঘটনায় দুটি মামলা দায়ের হয়েছে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় উপজেলার আধুনগর গ্রীণ প্যালেস কমিউনিটি সেন্টার ও আমিরাবাদের রাজঘাটা এলাকার বন্ধন কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

গত শুক্রবার লোহাগাড়া থানা পুলিশের উপ-পরিদর্শক আহসান হাবীব ও আবু বক্কর বাদী হয়ে বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে এ পৃথক মামলা দুটি দায়ের করেন বলে জানা গেছে।

এজাহার সূত্রে প্রকাশ, মহাসড়কে বিএনপি ও জামায়াত-শিবির নেতাকর্মীর ককটেল বিস্ফোরণ ও টায়ার জ্বালিয়ে জনমনে ভীতি সঞ্চার ও প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ আনার অভিযোগ আনা হয়েছে। অজ্ঞতনামা ১২৫ জন নেতাকর্মীর বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আধুনগর গ্রীণ প্যালেস কমিউনিটি সেন্টারের সামনে সংঘটিত ঘটনায় ৬০/৬৫ জন অজ্ঞাত বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মীকে আসামী করা হয়েছে। অপরদিকে, রাজঘাটাস্থ বন্ধন কমিউনিটি সেন্টানের সামনে সংঘটিত ঘটনায় ৫০/৬০ জন অজ্ঞাত বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মীকে আসামী করা হয়েছে।

স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, ঘটনাস্থল দু’টিতে ককটেল বিষ্ফোরণ ও টায়ার জ্বালানোর সময় বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি চাই ও সাঈদীর মুক্তি চাইসহ বর্তমান সরকারের বিরুদ্ধে নানা ধরণের শ্লোগান দেয়।

এদিকে, মহাসড়কে হঠাৎ ককটেল বিস্ফোরণ ও টায়ার জ্বালানোর ঘটনায় গাড়ি চালক, যাত্রী ও এলাকাবাসীর মাঝে আতংক ছড়িয়ে পড়ে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারপূর্বক আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!