ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ইয়াবা ও চোলাইমদসহ গ্রেপ্তার ৫

লোহাগাড়ায় ইয়াবা ও চোলাইমদসহ গ্রেপ্তার ৫

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ১০১ লিটার চোলাইমদসহ ৫ পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১০ জুলাই) দিনগত রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল কক্সবাজারের টেকনাফ থানার সাবরাং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নয়াপাড়া এলাকার মৃত মকতুল হোসেনের পুত্র মো. এনাম (৩০), উখিয়া থানার রাজাপালং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পালিয়া পাড়ার আলী হোসেনের পুত্র মো. হানিফ (২২), টেকনাফ থানার সদর ইউনিয়নের কেরুনতলী এলাকার মৃত আবু ছিদ্দিকের পুত্র মো. সেলিম (২১), লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সুখছড়ি বারেক চৌধুরী পাড়ার মৃত আমিনের পুত্র মোহাম্মদ আবদুল্লাহ মানিক (৩৯) ও একই উপজেলার চরম্বা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নোয়ারবিলা এলাকার মৃত মো. ইদ্রিসের পুত্র আবু ওমর (৩১)।

পুলিশ জানায়, চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে এনামের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা, একই এলাকায় শীতাতপ নিয়ন্ত্রিত যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে হানিফ ও সেলিমের কাছে ৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এছাড়া আধুনগর ইউনিয়নের খাঁন হাট বাজার এলাকায় আব্দুল্লাহ মানিক ও আবু ওমরের কাছ উদ্ধার করা হয়েছে ১০১ লিটার চোলাইমদ।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, ইয়াবা ও চোলাইমদসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলার রুজু করা হয়। মঙ্গলবার (১১ জুলাই) তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!