Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ার তারেকসহ ৩ মাদক কারবারী টেকনাফে আটক, ইয়াবা ও নগদ টাকা উদ্ধার

লোহাগাড়ার তারেকসহ ৩ মাদক কারবারী টেকনাফে আটক, ইয়াবা ও নগদ টাকা উদ্ধার

লাল বৃত্তে লোহাগাড়ার তারেক

লাল বৃত্তে লোহাগাড়ার তারেক

নিউজ ডেক্স : কক্সবাজারের টেকনাফ সদরের বরইতলী এলাকায় চেক পোষ্ট বিষয়ে লোহাগাড়ার তারেকসহ ৩ মাদক কারবারীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব- ১৫) সদস্যরা। এ সময় একটি হুন্দাই জিপ থেকে ১ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির সাড়ে ৬ লাখ টাকাসহ উদ্ধার করা হয়। সোমবার (৬ মে) রাতে এ অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে একটি হুন্দাই জিপ (ঢাকা মেট্রো-ঘ-১১-৬৯৫৯) জব্দ করা হয়।র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব (এক্স-পিপিএম) বিএন ঘটনার সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আটকৃতরা হল লোহাগাড়া বটতলী কাঁচাবাজার সংলগ্ন এলাকার মৃত আবু তাহেরের পুত্র তারেক হোসেইন (৩৪), ঢাকা মিরপুর-১০ নম্বর, ব্লক-এ, রোড-৭, হাউস নং-৯ এর বাসিন্ধা মৃত আমিনুর রহমানের পুত্র আরিফুর রহমান (৩০) ও ফরিদপুর বোয়ালমারী রূপাপথ এলাকার মৃত খোকন কাজীর পুত্র কাজী হোসেন (৩৮)।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব (এক্স-পিপিএম) বিএন গণমাধ্যমকে জানান, টেকনাফ থেকে কক্সবাজার অভিমুখী সরকারি (নিলামকৃত) একটি হুন্দাই জিপে ইয়াবা পাচার হয়ে আসার গোপন সংবাদের ভিত্তিতে জিপটি থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় জিপের ভেতর থেকে ১ হাজার ইয়াবা ও মাদক বিক্রির সাড়ে ৬ লাখ টাকাসহ তাদের আটক করে।

received_892740957792363

তিনি আরও জানান, মাদক কারবারীরা কৌশলে মাদক পাচার করার জন্য কোনো সরকারি প্রতিষ্ঠানের (নিলামকৃত) হুন্দাই জিপের মাধ্যমে ইয়াবা পাচারের চেষ্টা করছিল। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!