ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় যুবকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

লোহাগাড়ায় যুবকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার বড়হাতিয়ায় মো. ওবায়দুল হক নামে এক যুবকের বিরুদ্ধে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চাকফিরানি ঘোনার মোড এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ওবায়দুল হক একই এলাকার আবুল হাসেমের পুত্র। অভিযুক্ত মো. জাফর আহমদ একই এলাকার ছালে আহমদের পুত্র।

জানা যায়, তারা উভয়ে একে অপরের প্রতিবেশি। গত ১৪ মার্চ মো. ওবায়দুল হককে অভিযুক্ত করে চট্টগ্রাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ফৌজদারী অভিযোগে মামলা করেন জাফর আহমদ। ওই মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয় চট্টগ্রাম জেলা গোয়েন্দা শাখাকে। গত ২৬ আগস্ট আদালতে মামলার প্রতিবেদন জমা দেয়া হয়। এরপর আদালত ওবায়দুল হকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারী করেন। তিনি বর্তমানে কারাগারে রয়েছেন।

মানববন্ধনে উপস্থিত লোকজন জানান, মূলত: তারা উভয়ের সাথে পারিবারিক বিরোধ রয়েছে। তবে ঘটনারদিন গত ১২ মার্চ এলাকায় কোন ফৌজদারী ঘটনা ঘটেনি। ওবায়দুল হকের বিরুদ্ধে দায়ের করা মামলা ষড়যন্ত্র ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার পূর্বক নিঃশর্ত মুক্তির দাবী জানান।

মানববন্ধনে এলাকার প্রায় দুই শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!