ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

লোহাগাড়ায় ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ভবনের ছাদ থেকে পড়ে মোহাম্মদ আরকান (১৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেল ৪টার দিকে সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাতগড়িয়া পাড়ায় এ ঘটনা ঘটে। মোহাম্মদ আরকান একই উপজেলার পদুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ছগিরা পাড়ার মোহাম্মদ হারুনের পুত্র।

জানা যায়, সাতগড়িয়া পাড়ায় জনৈক আলফাজের বাড়িতে জানালার গ্লাস লাগানোর কাজ করছিল শ্রমিক আরকান। এ সময় অসাবধানতাবশত: সে দ্বিতীয় তলার ছাদ থেকে নিচে পড়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয়দের সহযোগিতায় সহকর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মোহাম্মদ আরমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভবনের ছাদ থেকে তার ভাই কীভাবে পড়েছে তা খোঁজখবর নেয়া হয়েছে। তবে কেউ সঠিকভাবে কিছু জানাতে পারেননি।

মক্কা গ্লাস ও থাই এ্যালুমিনিয়ামের স্বত্ত্বাধিকারী বশির আহমদ জানান, তার প্রতিষ্ঠানের তিনজন শ্রমিক একটি ভবনের কক্ষে জানালায় গ্লাস লাগানোর কাজ করছিল। এ সময় অসতর্কতাবশত: ভবনের ছাদ থেকে পড়ে একজন শ্রমিকের মৃত্যু হয়েছে। সে প্রায় ৪ মাস পূর্বে তার প্রতিষ্ঠানে শ্রমিক হিসেবে যোগদান করে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিন জাহান জেসি জানান, ভবনের ছাদ থেকে পড়ে যাওয়া এক শ্রমিককে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল লিপিবদ্ধ করে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!