ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পিতাকে হুমকি-ধমকি দেয়ার অভিযোগ কলেজ ছাত্রী মেয়ের

লোহাগাড়ায় পিতাকে হুমকি-ধমকি দেয়ার অভিযোগ কলেজ ছাত্রী মেয়ের

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য পিতাকে হুমকি-ধমকি দেয়ায় গত ৬ নভেম্বর থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন কলেজছাত্রী মেয়ে জোবাইদা আক্তার (২১)। সে ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়ার মো. আইয়ুবের মেয়ে।

সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, প্রতিপক্ষদের সাথে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। উক্ত ব্যাপারে প্রতিপক্ষরা কলেজ ছাত্রীর পিতাকে মারধর করলে আদালতে সিআর মামলা করেন। উক্ত মামলায় প্রতিপক্ষরা কারাভোগ করেন। প্রতিপক্ষরা জামিনে এসে মামলা প্রত্যাহার করার জন্য বিভিন্ন ধরণের হুমকি-ধমকি দিয়ে আসছেন। গত ৩১ অক্টোবর রাতে বাড়িতে আসার সময় প্রতিপক্ষরাসহ অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি তিন রাস্তার মোড় এলাকায় লাঠিসোটা নিয়ে কলেজ ছাত্রীর পিতাকে মারধর করার উদ্দেশ্যে ধাওয়া করেন। এই সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষরা পালিয়ে যান। এছাড়া মামলার বাদী, তার পরিবারের লোকজন ও স্বাক্ষীদেরকেও জানে মেরে ফেলা এবং বসতঘর আগুন দিয়ে জ্বালিয়ে দেয়ার হুমকি ধমকিও দিয়েছেন প্রতিপক্ষরা।

অভিযুক্তরা হলেন একই ইউনিয়নের দক্ষিণ হরিণা চৌধুরী পাড়ার জুলফিকার আলী ভূট্টো (৫২), মো. মুরাদ (২৬) ও মো. সাইফুল (৩২)। তবে, অভিযুক্তদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তাই তাদের বক্তব্য পাওয়া যায়নি।

জিডি তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এসআই নাছিমা আক্তার জানান, প্রতিপক্ষরা জামিনে বের হয়ে পিতাকে হুমকি-ধমকি দেয়ার অভিযোগে থানায় সাধারণ ডায়েরী করেছেন কলেজছাত্রী মেয়ে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!