ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ী আহত

লোহাগাড়ায় দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ী আহত

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার কলাউজানে দুর্বৃত্তের হামলায় জসীম উদ্দিন (৩২) নামে এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। এ সময় তার কাছে থাকা নগদ ১ লাখ ৯৮ হাজার টাকা নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে।

বুৃধবার (২০ সেপ্টেম্বর ) রাত সাড়ে ১১ টার ইউনিয়নের হাজীর পাড়ায় এ ঘটনা ঘটে। আহত জসীম উদ্দিন ওই এলাকার মোহাম্মদ মিয়ার পুত্র ও কানুরাম বাজার উন্নয়ন কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক।

আহত জসিম উদ্দিনের বন্ধু মিনহাজ উদ্দিন জানান, মিনহাজ তার দোকান বন্ধ করে রাত ১১ টায়। আমার বাইকের পেছনে বসিয়ে তার বাড়ির গেইটের সামনে নামিয়ে দিয়ে আমার বাড়ীর দিকে রওনা হয়। পরে জানতে পারি তার উপর দূর্বৃত্তরা হামলা করেছে।

জানা যায়, জসিম উদ্দিন বাড়ির গেইট খোলার জন্য অপেক্ষা করে। ইতোমধ্যেই দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও কোমরে আঘাত করে তার সাথে থাকা নগদ ১ লাখ ৯৮ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে তার আত্মচিৎকারে বাড়ির লোকজন আসে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায় বাড়ীর লোকজন। বর্তমানে সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত জসীম উদ্দিনের বড় ভাই মোহাম্মদ আলমগীর জানান, আমরা ছোটভাইয়ের চিৎকারে ঘর থেকে দ্রুত বের হয়ে আসি। গেইটের সামনে রক্তাক্ত অবস্থায় সে চিৎকার করে বলে আমার চাচা রফিকসহ দুই/তিন জন আমাকে দায়ের কোপ মেরে চলে গেছে । আশ পাশ লোকজনের সহযোগিতায় তাকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসি।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাশেদুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা হয়েছে বলে জেনেছি। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!