ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ইউপি সদস্যসহ ৩ জনের উপর হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি

লোহাগাড়ায় ইউপি সদস্যসহ ৩ জনের উপর হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চরম্বা ইউপি সদস্যসহ ৩ জনের উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দিঘীর কোণ এলাকায় চরম্বা ইউনিয়ন পরিষদ এবং চরম্বার সর্বস্তরের সাধারণ সচেতন নাগরিক পরিষদের উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন চরম্বা ইউপি চেয়ারম্যান মাওলানা হেলাল উদ্দিন, ইউপি সদস্য যথাক্রমে মনির উদ্দিন, কালু মিয়া, শওকত ওসমান, জয়নাল আবেদীন, জসিম উদ্দিন হেলালী, মো. সোলাইমান, ওসমান গণি ও চরম্বা আতিয়ার পাড়া ইয়ং স্টার ক্লাবের সভাপতি জাহিদ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, চরম্বার শান্তির জনপথ অশান্ত করতে চেষ্টা করছে একটি কুচক্রি মহল। ঘটনার দিন বিচারাধীন জায়গায় গায়ের জোরে কাজ করায় স্থানীয় ইউপি সদস্য সৈয়দ হোসেন গ্রাম পুলিশ ও দফাদারকে নিয়ে নিষেধ করতে যান। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষরা তাদের উপর হামলা করে। হামলার ঘটনার জড়িত প্রদীপ দে ও এয়াকুব মেস্ত্রিসহ অন্যদেরকে দ্রুত গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় দিঘীর কোণ এলাকায় হামলার ঘটনায় আহত হয়েছেন ইউপি সদস্য সৈয়দ হোসেন, চরম্বা আতিয়ার পাড়া ইয়ং স্টার ক্লাবের সাংগঠনিক সম্পাদক জহির হোসেন ও স্থানীয় যুবলীগ নেতা খানে আলম। পরদিন ২৫ ফেব্রুয়ারি স্থানীয় প্রিয়তোজ চৌধুরী বাদি হয়ে ১২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!