Home | দেশ-বিদেশের সংবাদ | রামুতে ভুয়া ডিবি পরিচয় দেয়া ৮ যুবক আটক

রামুতে ভুয়া ডিবি পরিচয় দেয়া ৮ যুবক আটক

20160619011544

নিউজ ডেক্স : কক্সবাজারের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের উমখালী এলাকা থেকে ডিবি পরিচয় দেয়া ৮ যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

শনিবার বিকেলে ডিবি পরিচয় দিয়ে স্থানীয় এক ব্যক্তিকে উঠিয়ে নিয়ে যাবার কালে সন্দেহ হলে তাদেরকে আটক করে স্থানীয়রা। তাদেরকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আটকরা হলেন, ইফতেখার (৩০), বাদশা (৩১), সোহেল রানা (২৯), জামাল উদ্দিন (৩৪), আসাদ (৩২), আব্দুর রহিম (৩৫), দেলোয়ার (৩৩) ও জাহাঙ্গীর (৩৬)। আটজনের বাড়িই কক্সবাজার পৌরসভার পেশকার পাড়া এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

দক্ষিণ মিঠাছড়ির চেয়ারম্যান ইউনুচ ভুট্টো তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, তার এলাকার এক ব্যক্তিকে ডিবি পরিচয়ে আট যুবক ধরে নিয়ে যাচ্ছিলেন। স্থানীয়দের সন্দেহ হলে তাদের চ্যালেঞ্জ করে আটকে রাখে। পরে পুলিশকে খবর দিয়ে রামু থানার এসআই একরামুল হকের হাতে তাদের তুলে দেয়া হয়।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম লিয়াকত আলী বলেন, ডিবি পরিচয়ে উমখালী এলাকা থেকে এক ব্যক্তিকে তুলে নেয়ার সময় ৮ জনের একটি চক্রকে জনতা ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে থানায় নিয়ে আসে। তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে উল্লেখ করেছেন ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!