Home | দেশ-বিদেশের সংবাদ | ‘যতই দৌড়ঝাঁপ করুক, প্রধানমন্ত্রী আর ক্ষমতায় টিকতে পারবেন না’

‘যতই দৌড়ঝাঁপ করুক, প্রধানমন্ত্রী আর ক্ষমতায় টিকতে পারবেন না’

নিউজ ডেক্স : যতই দৌড়ঝাঁপ করুক, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর ক্ষমতায় টিকে থাকতে পারবেন না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তার মতে, আওয়ামী লীগ সরকারের এখন সব অবৈধ সত্তা শেষ হয়ে গেছে। ফলে দেনদরবার করে আর লাভ হবে না।

শনিবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন রিজভী। নবগঠিত গাজীপুর জেলা বিএনপির পক্ষ থেকে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিএনপির সিনিয়র এ নেতা দাবি করেন, প্রধানমন্ত্রী প্রতিবেশী দেশ সফরে গিয়েছিলেন কীভাবে ক্ষমতা টিকিয়ে রাখা যায় সেই বোঝাপড়া করতে। রিজভী বলেন, দেশের স্বার্থে নয়, তিনি সীমান্ত হত্যা বন্ধ করতে পারেননি। তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায় করতে পারেননি।

তিনি বলেন, মানুষ বিশ্বাস করে তিনি পর্দার আড়ালে ভারতের কাছে গ্যারান্টি চেয়েছেন টিকে থাকার জন্য। কারণ তিনি এমন বলেছেন, ভারতকে আমি এত কিছু দিয়েছি যে তারা কোনোদিন ভুলে থাকতে পারবে না। কিন্তু কি দিয়েছেন সেটা কোনোদিন বলেননি।

আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে সারা দেশের মানুষ জেগে উঠেছে উল্লেখ করে রিজভী বলেন, যত নির্যাতন করুন, মিথ্যা মামলা দিন, হামলা করুন জনগণকে দমিয়ে রাখতে পারবেন না। অচিরেই সরকারকে বিদায় নিতে হবে।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, গাজীপুর জেলা সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক রিয়াজুল হান্নান, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এসএম জিলানি, সদস্য সচিব রাজিব আহসান প্রমুখ। -ঢাকা পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!