Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় জেএসসি পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ৬০ শিক্ষার্থী

লোহাগাড়ায় জেএসসি পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ৬০ শিক্ষার্থী

255

এলনিউজ২৪ডটকম : সারা দেশের ন্যায় লোহাগাড়ায়ও আজ ১ নভেম্বর বৃহস্পতিবার থেকে জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু হয়েছে। প্রথমদিন অনুপস্থিত ছিল ৬০ জেএসসি পরীক্ষার্থী। লোহাগাড়ায় এবার মোট ৫টি কেন্দ্রে জেএসসি ও জেডিসি পরীক্ষা চলছে।

জানা যায়, জেএসসি পরীক্ষার কেন্দ্রসমূহের মধ্যে দক্ষিণ সাতকানিয়া গোলামবারী সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ৩৯৯ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ১৭ জন, লোহাগাড়া শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ২৩৪ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ১৭ জন, মোস্তফা বেগম গার্লস উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ৩২৮ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ১৫ জন, মিয়া মোহাম্মদ জয়নাল আবেদীন বীরবিক্রম উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৬৪৯ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ১১ জন। তবে পরীক্ষার প্রথমদিন কোন পরীক্ষার্থী বহিস্কার হয়নি বলে জানা গেছে।

অপরদিকে, জেডিসি পরীক্ষা আমিরাবাদ সুফিয়া মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষার্থী ১ হাজার ৭৬৮ জন। উক্ত কেন্দ্রের অধীনে সাব-কেন্দ্র রয়েছে আধুনগর ইসলামিয়া ফাযিল মাদ্রাসা কেন্দ্র ও লোহাগাড়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসা কেন্দ্র। জেডিসি পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত শিক্ষার্থীর তথ্য পাওয়া যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন শিক্ষার্থী অভিযোগ করেছেন, কয়েকটি হলে কিছু নড়বড়ে বেঞ্চ ছিল। এ বেঞ্চগুলোতে বসে পরীক্ষার খাতায় লিখতে সমস্যার সম্মুখীন হয়েছে। এ ব্যাপারে তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!