Home | দেশ-বিদেশের সংবাদ | মেলেনি পথচারীর সন্ধান, তল্লাশি অভিযানে ফায়ার সার্ভিস

মেলেনি পথচারীর সন্ধান, তল্লাশি অভিযানে ফায়ার সার্ভিস

নিউজ ডেক্স : প্রায় ১৮ ঘণ্টারও বেশি সময় পেরিয়ে গেলেও পা পিছলে নালায় পড়ে নিখোঁজ পথচারী ছালেহ আহমেদ (৫০) এর সন্ধান মেলেনি। তাকে উদ্ধারে বৃহস্পতিবার (২৬ আগস্ট) ভোর ৬টা থেকে আবারও তল্লাশিতে নেমেছে ফায়ার সার্ভিস।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলাম বলেন, ভোর ৬টা থেকে ফায়ার সার্ভিস আবারও কাজ শুরু করেছে। আশপাশে কয়েকশ মিটার পর্যন্ত এলাকায় তল্লাশি চালাচ্ছি। এখনও কোনো সন্ধান মেলেনি। যদি নিখোঁজ ব্যক্তিটির মৃত্যুও হয়, সাধারণত ১৮ ঘণ্টা পর মরদেহ ভেসে ওঠার কথা। কিন্তু কোনো খোঁজ নেই। সবকিছু মাথা রেখে আমার কাজ চালিয়ে যাচ্ছি। বাংলানিউজ 

তিনি বলেন, নালায় উদ্ধার অভিযান চালাতে আমাদের বেশ বেগ পেতে হচ্ছে। নালা ময়লা আবর্জনায় ভর্তি। এছাড়া বিভিন্ন জায়গায় প্রতিবন্ধকতা রয়েছে। অনেক জায়গায় আবার নালা সংকীর্ণ অবস্থায় রয়েছে। ফলে সব জায়গায় সমানভাবে তল্লাশি চালানো যাচ্ছে না। নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে ৩ সদস্যের একটি ডুবুরি দল এবং বেশ কয়েকজনের উদ্ধারকারী দল কাজ করছে।  

এর আগে বুধবার সকাল ১১টার দিকে মুরাদপুর মোড়ে পা পিছলে নালায় পড়ে নিখোঁজ হন ছালেহ আহমেদ। পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি ফটিকছড়ির মাইজভাণ্ডার দরবার শরীফ যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!