ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মিতু হত্যার আসামি ‘ভোলা’ বেনাপোলে গ্রেফতার

মিতু হত্যার আসামি ‘ভোলা’ বেনাপোলে গ্রেফতার

নিউজ ডেক্স : সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার আসামী এহতেশামুল হক ভোলাকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) চট্টগ্রাম মেট্রো।

শনিবার (২৩ অক্টোবর)  বিকেলে এ তথ্য জানান মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম মেট্রো’র পরিদর্শক সন্তোষ কুমার চাকমা। তিনি বলেন, শুক্রবার রাতে যশোরের বেনাপোল থেকে ভোলাকে গ্রেফতার করা হয়েছে। তবে এখনই বিস্তারিত জানাতে পারছি না। বাংলানিউজ 

আলোচিত সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায়  বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এহতেশামুল হক ভোলাকে চার সপ্তাহের জামিন দিয়েছেন। একইসঙ্গে জামিনের মেয়াদ শেষ হওয়ার আগে তাকে চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়। গত ১৪ অক্টোবর চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে জামিনের সময় বাড়ানোর আবেদন করলে ভোলার আবেদন নামঞ্জুর করেন। ভোলা হাইকোর্টের নির্দেশনা পালন না করায় গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

২০১৬ সালের ৫ জুন সকালে নগরের পাচঁলাইশ থানর জিইসি মোড়ে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় প্রকাশ্যে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয় মিতুকে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!