Home | দেশ-বিদেশের সংবাদ | মাইক্রোবাস পুকুরে পড়ে এক পরিবারের শিশুসহ নিহত ৮

মাইক্রোবাস পুকুরে পড়ে এক পরিবারের শিশুসহ নিহত ৮

নিউজ ডেক্স : ময়মনসিংহের ফুলপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস পুকুরে পড়ে শিশুসহ ৮ জন নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কে ফুলপুরের ছনধরা ইউনিয়নের বাশাটি গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রিপা খাতুন (৩০), শামছুল হক (৬৫), রেজিনা খাতুন (৫৩), পাগলা থানার পারুল আক্তার (৫০), ভালুকা উপজেলার বেগম (৩০), মিলুয়ারা বেগম (৫৫), বুলবুলি আক্তার (৭) এবং তারাকান্দা উপজেলার নবী হোসেন (৩০)।

জীবিত অবস্থায় উদ্ধার হন, ভালুকার শাহজাহান (৪০), শারফুল (৩৬), মিজান (২৮), রাজু (২৭),পাগলার হাবীব ৫৫) ও গফরগাঁওয়ের রতন (৫৫)।

mymensign

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, নিহত শারফুলের খালাত ভাই শেরপুরের নালিতাবাড়ীতে মারা যান। আর তাই ভালুকা, তারাকান্দা, গফরগাঁও ও পাগলার আত্মীয় নিয়ে মাইক্রোবাসযোগে রওনা হন তারা। ফুলপুর পর্যন্ত আসতেই নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি পুকুরে পড়ে যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে একে একে ৮ জনকে মৃত অবস্থায় উদ্ধার করে। আর জীবিত উদ্ধার করা হয় আরও ৬ জনকে।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, নিহতদের মধ্যে একজন শিশু, ৫ জন নারী ও ২ জন পুরুষ রয়েছেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে। গাড়ির চালক এখনও পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!