ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে বন্ধুদের সাথে ভ্রমণে এসে নারী পর্যটকের মৃত্যু, আটক ২

বান্দরবানে বন্ধুদের সাথে ভ্রমণে এসে নারী পর্যটকের মৃত্যু, আটক ২

নিউজ ডেক্স : বান্দরবানে বন্ধুদের সাথে ভ্রমণে এসে এক নারী পর্যটকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের নাম জারা হক (২২)। তিনি রাজধানী ঢাকার গুলশানের সাঈদনগর এলাকার বাসিন্দা মো. আলমের কন্যা। আজ বুধবার(৮ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।

আইনশৃংখলা বাহিনী জানায়, গত সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে একজন নারী এবং দু’জন পুরুষ তিন বন্ধু মিলে বান্দরবান ভ্রমণে এসে বান্দরবান সদরের মেঘলাস্থ গ্রীনপিক রিসোর্টে অবস্থান নেয়। সেখানে রাত্রি যাপনকালে মদ্যপানের আড্ডায় অবস্থানরত অবস্থায় শ্বাসকষ্ট দেখা দেয় নিহত নারীর। অতিরিক্ত মদ্যপানের কারণে শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে চিকিৎসার জন্য হিলভিউ হাসপাতালে নেয়া হয়। অবস্থা খারাপ হওয়ায় সেখান থেকে বান্দরবান সদর হাসপাতালে জরুরি বিভাগে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের ২ বন্ধুকে আটক করেছে। তারা হলেন মো. নিহাল (২২) এবং মো. আসিফ হোসেন(২৩)। আটক দু’জনের বাড়ি ফেনী সদরের পশ্চিম উকিল পাড়ায়। এদিকে, নিহত পর্যটকের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এস এম ইকবাল হোসাইন বলেন, “জারা হক নামে এক নারী পর্যটককে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে চিকিৎসা শুরুর আগেই অবস্থার অবনতি হয়ে তার মৃত্যৃ হয়। মরদেহটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।”

ঘটনার সত্যতা স্বীকার করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার জানান, “নারী পর্যটকের মৃত্যুর ঘটনায় ভ্রমণকারী সঙ্গী ২ যুবককে আটক করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।” -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!