ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে পিকনিকের বাস উল্টে আহত ৩২

বান্দরবানে পিকনিকের বাস উল্টে আহত ৩২

নিউজ ডেক্স: চট্টগ্রামের আগ্রাবাদ থেকে বান্দরবানে পিকনিকে আসা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে গেছে।  শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বান্দরবান সদরের রেইসা চেকপোস্টের ২০০ গজ আগে চট্টগ্রামে ফেরার পথে বাসটি উল্টে যায়। 

এতে বাসে ৫৫ জন যাত্রীর মধ্যে ৩২ জন আহত হয়েছেন। ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সহযোগিতায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসেন।

আহতরা হলেন- উম্মে হানী (২৮), জিয়াবুন নাহার (৪৫), মৌসুমী আক্তার (২৮), নকি (৩), আরোয়া(৫), আবিরা(৪), মুন্না (২৬), তাজিন (৫), ওমর ফারুক (২৯), জান্নাতুল ফেরদৌস (৪০), ইমন (২৫), তাহেরা (৫২), মঈনুদ্দিন (৩৬) ও তাসলিমা আক্তার (৩৮)। বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তারা সকলেই  চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের বাসিন্দা।

বান্দরবান সিভিল সার্জন কার্যালয়ের সহকারী সিভিল সার্জন ডা. নয়ন সালাউদ্দীন জানান, আহতদের মধ্যে বান্দরবান সদর হাসপাতালে ৬ জন এবং গুরুতর আহত ১০ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর বান্দরবান সদর হাসপাতালে আহতদের দেখতে যান জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন ও পৌর মেয়র মোহাম্মদ সামসুল ইসলাম। আহতদের সার্বিক চিকিৎসা নিশ্চিতে হাসপাতাল কর্তৃপক্ষকে প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন তারা। তবে তারা সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!