Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে চালক নিহত

বান্দরবানে ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে চালক নিহত

নিউজ ডেক্স : বান্দরবানের রুমায় মালবোঝাই ট্রাক সহ বেইলি ব্রিজ ভেঙে পড়ে চালক নিহত হয়েছে। বিচ্ছিন্ন হয়ে পড়েছে রুমা-বান্দরবান সড়ক যোগাযোগও। আজ বুধবার(২ ফেব্রুয়ারি) দুপুরে দু’টার সময় এ ঘটনা ঘটে।

সড়ক বিভাগ ও স্থানীয়রা জানায়, রুমা উপজেলা সড়কের মুরুঙ্গ বাজার এলাকায় মালবোঝাই একটি ট্রাক সহ বেইলি ব্রিজ ভেঙে পড়েছে খালে। এতে ঘটনাস্থলেই ট্রাকচালকের মৃত্যু হয়েছে। নিহতের নাম আব্দুল গফুর। তার বাড়ি চট্টগ্রামের বাজালিয়ার পুরানগর এলাকায়।

খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ, সড়ক বিভাগের লোকজন এবং স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে ট্রাকের ভিতর থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। এদিকে, ব্রিজ ভেঙে যাওয়ায় বান্দরবান জেলার সাথে রুমা উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল কাশেম বলেন, ‘ব্রিজ ভেঙে মালবোঝাই ট্রাক খাদে পড়ে চালকের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ট্রাকের ভিতর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।”

সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মসলে উদ্দিন চৌধুরী বলেন, “সড়কটি বর্তমানে সেনাবাহিনীর ২০ ইসিবি’র তত্বাবধানে রয়েছে। বেইলি ব্রিজ ভেঙে যাওয়ায় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কোরের সদস্যরা ঘটনাস্থলে গেছেন। ব্রিজটি অনেক লম্বা এবং বড় হওয়ায় মেরামতে সময় লাগবে।” যতটা দ্রুত সম্ভব মেরামত করে সড়ক যোগাযোগ চালুর উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান তিনি। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!