Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে ছেলেধরা সন্দেহে রোহিঙ্গা নারীকে গণপিটুনি

বান্দরবানে ছেলেধরা সন্দেহে রোহিঙ্গা নারীকে গণপিটুনি

67604247_421807641757191_3342780390870876160_n

নিউজ ডেক্স : বান্দরবানে ছেলেধরা সন্দেহে রোকেয়া (১৮) নামে এক রোহিঙ্গা নারীকে গণপিটুনি দিয়েছে জনতা। আহত অবস্থায় পুলিশ ওই নারীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে। আজ শুক্রবার (১৯ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা সদরের লেমুঝিরি আগাপাড়া এলাকায় মাঠে গরু চড়াতে যাওয়ায় শুভ নামের এক ছেলেকে রোকেয়া কাছে ডাকে। অপরিচিত নারী ছেলেটিকে কাছে ডাকার বিষয়টি সে পরিবারের লোকদের বললে স্থানীয়রা রোকেয়াকে ধাওয়া করে। পালিয়ে যাওয়ার সময় রোকেয়াকে গ্রামবাসী আটকিয়ে গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় রোকেয়াকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য পুলিশ তাকে সদর হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় বাসিন্দা উজ্জল তঞ্চঙ্গ্যা বলেন, ‘রোহিঙ্গা নারীটি কক্সবাজারের কুতুপালং শরণার্থী ক্যাম্প থেকে এসেছে। তার সঙ্গে আরও ৪ জন রয়েছে বলে সে গণপিটুনির সময়ং এলাকাবাসীর কাছে স্বীকার করেছে। তবে আটক নারীর চিৎকার শুনে অন্যরা পালিয়ে যায়।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী জানান, সদরের লেমুঝিড়ি আগাপাড়া এলাকায় ছেলেধরা সন্দেহে এক নারীকে আটক করা হয়েছে। গণপিটুনিতে আহত নারীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুস্থ হওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত নিশ্চিত হওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!