ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে সৌদি গেলেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে সৌদি গেলেন প্রধানমন্ত্রী

Pm20170520202315

নিউজ ডেক্স : বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার রাত ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানটি ছেড়ে যায়। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম  বিষয়টি নিশ্চিত করেছেন।

সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিমানবন্দর থেকে আনুষ্ঠানিক মোটর শোভাযাত্রাসহকারে রিয়াদের মোভেনপিক হোটেলে নিয়ে যাওয়া হবে। তিনি দু’দিন এই হোটেলেই অবস্থান করবেন।

প্রধানমন্ত্রী ২১ মে আরব ইসলামিক-আমেরিকান (এআইএ) সম্মেলনে যোগ দেবেন। এছাড়া তিনি ‘গ্লোবাল সেন্টার ফর কমবেটিং এক্সট্রিমিস্ট থট’র উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। শেখ হাসিনা সৌদি বাদশাহ’র দেয়া এক ভোজসভায়ও যোগ অংশ নেবেন।

প্রধানমন্ত্রী মহানবী হযরত মুহম্মদ (স.) এর রওজা মোবারক জিয়ারত করতে ২২ মে মদিনার উদ্দেশে রিয়াদ ত্যাগ করবেন। তিনি একই দিন বিকেলে জেদ্দার উদ্দেশে মদিনা ত্যাগ করবেন। বাদশাহ আব্দুল আজিজ বিমানবন্দরে পৌঁছার পর তিনি হারাম শরিফে পবিত্র ওমরাহ পালন করতে মক্কায় যাবেন। শেখ হাসিনা ২৩ মে দেশে ফিরে আসবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!