ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বাঁশখালীতে ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

বাঁশখালীতে ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

banskhli-trak-accident-20180709182229

নিউজ ডেক্স : বাঁশখালীতে পণ্যবাহী মিনি ট্রাকে সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। দগ্ধ হয়েছেন আরও তিনজন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার পিএবি প্রধান সড়কের শেখের খীল রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে শেখের খীল ইউনিয়নের নুর হোসেন (৩০) ও বরিশাল জেলার মুলাদী উপজেলার আব্দুল লতিফ খান (৪৫) নামে দুজনের পরিচয় পাওয়া গেছে। অন্যজনের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। আহতরা হলেন- কক্সবাজারের নুরুল কবির (২২), সালামত (৪০) ও নুরুল আলম (২০)।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, ‘আহতদের বেলা ২টার দিকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।’

বাঁশখালী থানার ওসি সালাহ উদ্দিন আহমেদ জানান, চট্টগ্রাম শহর থেকে কক্সবাজারের চকরিয়াগামী একটি পণ্যবাহী মিনি ট্রাক শেখের খীলের পিএবি প্রধান সড়কের রাস্তার মাথায় পৌঁছলে সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। একই সময়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেল ট্রাকটির সঙ্গে ধাক্কা লাগে। পরে গাড়ি দুটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বিলে পড়ে যায়। এতেই আহত ও অগ্নিদগ্ধ হন ছয়জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!