Home | দেশ-বিদেশের সংবাদ | প্রধানমন্ত্রীর জনসভা মঞ্চে বসতে লাগবে করোনা নেগেটিভ সনদ

প্রধানমন্ত্রীর জনসভা মঞ্চে বসতে লাগবে করোনা নেগেটিভ সনদ

নিউজ ডেক্স : চট্টগ্রামের পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার স্থলকে ঘিরে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। নৌকা আকৃতির ৩ হাজার ৫২০ বর্গফুটবিশিষ্ট মঞ্চটিতে বসতে পারবেন প্রায় ২০০ জন নেতা।

প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চে বসবেন কারা সেটি চূড়ান্ত করবেন প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত এসএসএফ ও কেন্দ্রীয় আওয়ামী লীগ। বিষয়টি প্রায় চূড়ান্ত করা হয়েছে। কিন্তু সেই নিরাপত্তার পরও মঞ্চে থাকা নেতৃবৃন্দকে দিতে হবে আরেকটি পরীক্ষা। করোনা নেগেটিভ আসলেই উঠতে পারবেন প্রধানমন্ত্রীর মঞ্চে।

গতকাল চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় আওয়ামী লীগের কোন পর্যায়ের নেতা মঞ্চে বসতে পারবেন তা চূড়ান্ত করা হয়েছে। মহানগর আওয়ামী লীগের নেতারা জানিয়েছেন সভাপতি–সাধারণ সম্পাদক, সহ সভাপতিসহ সম্পাদকীয় মন্ডলীর সদস্যরা শুধুমাত্র মঞ্চে বসতে পারবেন। সদস্যরা বসবেন মঞ্চের নিচে সামনের সারিতে।

মঞ্চে যারা বসবেন তাদেরকে আজকের মধ্যে করোনা পরীক্ষা করে নেগেটিভ সনদ মঞ্চের নিরাপত্তার দাায়িত্বে নিয়োজিত এসএসএফ–এর কর্মকর্তাদের দিতে হবে।

জানা গেছে, এসএসএফের সবুজ সংকেত পাওয়া সিকিউরিটি পাস প্রাপ্তদের অন্তত ৪৮ থেকে ৭২ ঘণ্টা আগে করোনা পরীক্ষা করাবে স্বাস্থ্য বিভাগ। এদের থেকে যাদের রিপোর্ট নেগেটিভ আসবে কেবল তারাই মঞ্চে উঠার অনুমতি পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!