ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পিকআপ-মাইক্রোবাস সংঘর্ষে লোহাগাড়ার চিকিৎসকের মৃত্যু

পিকআপ-মাইক্রোবাস সংঘর্ষে লোহাগাড়ার চিকিৎসকের মৃত্যু

নিউজ ডেক্স : কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিভে গেল এক চিকিৎসকের জীবন প্রদীপ।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা পাগলির বিল এলাকায় আজ বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে নয়টায় উক্ত দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত চিকিৎসকের নাম হাফেজ মাওলানা ডাক্তার সৈয়দুল উমাম চৌধুরী প্রকাশ ভুট্টো। তিনি লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের গোরস্থান চৌধুরী পাড়ার মৃত মোহাম্মদ শাহজাহান চৌধুরীর ৪র্থ সন্তান।

বিষয়টি নিশ্চিত করে পুটিবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক বলেন, চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে ডুলাহাজারা এলাকায় পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে উক্ত চিকিৎসকের মৃত্যু হয়েছে।

নিহতের ভাতিজি জামাতা মোহাম্মদ দস্তগীর সিকদার মানিক বলেন, ডাক্তার সৈয়দুল উমাম চৌধুরী প্রকাশ ভুট্টো একজন চিকিৎসক। তিনি চট্টগ্রাম নগরীর পার্কভিও হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেনঅ তিনি এমবিবিএস পাশ করার পূর্বে পবিত্র কুরআন হিফয করার পাশাপাশি আরবি শিক্ষিত হয়েছিলেন।

কক্সবাজারে একটি ব্যাক্তিগত চিকিৎসাসেবা প্রদানে চেম্বার উদ্বোধন করার জন্য চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্য বাসা থেকে বের হন কিন্তু বিএনপি-জামায়াতের ডাকা হরতাল অবরোধের কারণে বাস না পেয়ে মাইক্রোবাসযোগে কক্সবাজার যাওয়ার পথে পিক-আপের সাথে মুখোমুখি সংঘর্ষে তাঁর মৃত্যু হয়েছে।

মালুমঘাট হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল বাহার মজুমদার বলেন, একটি পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত অবস্থায় সৈয়দুল উমাম চৌধুরীকে মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। -দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!