Home | দেশ-বিদেশের সংবাদ | পটিয়ায় জমি বিরোধের জেরে চাচাতো ভাইদের হাতে বৃদ্ধ খুন

পটিয়ায় জমি বিরোধের জেরে চাচাতো ভাইদের হাতে বৃদ্ধ খুন

নিউজ ডেক্স : পূর্ববিরোধের জের ধরে পটিয়ায় চাচাতো ভাইদের হতে খুন হয়েছেন বুদরুছ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ। মঙ্গলবার (৫ মে) নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বুদরুছ মিয়া পটিয়া উপজেলার শোভনদণ্ডি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউসুফের পাড়া এলাকার সিদ্দিক আহমদের ছেলে।

জানা গেছে, জমি নিয়ে বিরোধের জেরে গত শনিবার (২ মে) বুদরুছ মিয়ার সঙ্গে চাচাতো ভাই নুরুল আলম ও মাহবুবুল আলমের মারামারি হয়। একপর্যায়ে প্রতিপক্ষের আঘাতে বুদরুছ মিয়া ও তার ছেলে গুরুতর আহত হন।

আহত দুইজনকেই প্রথমে বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দুইজনকেই চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে বুদরুছ মিয়া গত কয়েকদিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর সকালে মৃত্যু বরণ করেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, গত শনিবার জমি নিয়ে বিরোধের জেরে বুদরুছ মিয়া ও তার চাচাতো ভাইদের মধ্যে মারামারি হয়।

এ ঘটনায় রোববার নিহতের ছেলে মামুনুর রশিদ বাদি হয়ে পটিয়া থানায় মামলা দায়ের করেন। আজ (মঙ্গলবার) বুদরুছ মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!