ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | নারিশ্চায় ইসলামি শিক্ষা সম্মেলন ও দোয়া মাহফিল ২৪ ডিসেম্বর

নারিশ্চায় ইসলামি শিক্ষা সম্মেলন ও দোয়া মাহফিল ২৪ ডিসেম্বর

লোহাগাড়ার চুনতিতে আল্লামা ফজলুল্লাহ (রাহ.) আদর্শ মাদ্রাসা নারিশ্চার প্রতিষ্ঠাতা আল্লামা মুহাম্মদ ফৌজুল কবির (রাহ.)’র ৬ষ্ঠ ঈছালে সাওয়াব মাহফিল উপলক্ষে ইসলামি শিক্ষা সম্মেলন ও দোয়া মাহফিল আগামী ২৪ ডিসেম্বর শনিবার বাদে জোহর থেকে শুরু হবে।

মাদরাসা প্রাঙ্গণে আল্লামা মুহাম্মদ ফৌজুল কবির ট্রাস্ট্রের আয়োজনে ও গ্লোবাল ফিলানথ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন।

অনুষ্ঠানে সম্মানিত মেহমান হিসেবে উপস্থিত থাকবেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উল্যাহ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আতিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম, কলাউজানের পীর মাওলানা গোলাম রসুল ক্বমরী, সাবেক অধ্যক্ষ মাওলানা ওয়াহিদ আহমদ, মাওলানা মুহাম্মদ আবু বকর, উপাধ্যক্ষ হাফেজ মাওলানা মুহাম্মদ শাহে আলম ও আরবী প্রভাষক মাওলানা আব্দুস সোবহান।

সম্মানিত আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ড. আল্লামা সাইয়েদ মুহাম্মদ আবু নোমান, মাওলানা শাহজাদা ফানাফিল্লাহ বিন আজাদ, হাফেজ মাওলানা মুহাম্মদ ইকবাল হোসাইন, হাফেজ মাওলানা মুহিউদ্দিন মাহবুব, হাফেজ মাওলানা শরিয়ত উল্লাহ জিহাদী ও মাওলানা আইয়ুব আলী আনসারী। এছাড়া আল্লামা মুহাম্মদ ফৌজুল কবির (রাহ)’র সহকর্মী-শিষ্যবৃন্দ ও দক্ষিণ চট্টগ্রামের প্রখ্যাত উলামায়ে কেরামগণ উপস্থিত থেকে আলোচনা পেশ করবেন।

অনুষ্ঠিতব্য সম্মেলন ও দোয়া মাহফিলে সকলকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন আল্লামা মুহাম্মদ ফৌজুল কবির (রাহ.)’র পরিবার। -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!