ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নাইক্ষ্যংছড়ি ইউপি চেয়ারম্যান ও সচিবসহ তিনজন কারাগারে

নাইক্ষ্যংছড়ি ইউপি চেয়ারম্যান ও সচিবসহ তিনজন কারাগারে

image-85342-1566999682

নিউজ ডেক্স : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় দোকান ঘর ভাড়াটিয়ার দায়েরকৃত মামলায় সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবকে কারাগারে প্রেরণ করেছে বান্দরবান সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (আমলী) আদালত।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে আসামিরা জামিন নিতে আবেদন করলে বান্দরবান সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ হাসান জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এ মামলার আসামিরা হলেন- নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, ইউপি সচিব ছৈয়দ আলম ও ইউসুফ।

আদালত সূত্রে জানা যায়, চলতি বছরের ২৯ জুলাই নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ মার্কেটের ভাড়াটিয়া শামসুল আলম বাদী হয়ে আদালতে একটি ফৌজদারি মামলা করেন। বুধবার মামলার ধার্য তারিখে চেয়ারম্যানসহ অন্যান্য আসামিরা আদালতে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করলে আদালতের বিচারক মোহাম্মদ হাসান উভয়পক্ষের যুক্তিতর্ক শেষে আসামিদের জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের সদস্যরা জানান, ইউনিয়ন পরিষদ সরকারি সম্পদ। কিন্তু পরিষদ থেকে দোকান ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবত শর্ত ভঙ্গ করে আসছিল মামলার বাদী। একাধিকবার দোকান ভাড়াটিয়াকে সরকারি সম্পদ শর্তানুযায়ী চালানোর জন্য বলা হয়, কিন্তু দোকান ভাড়াটিয়া তা না করে কুচক্রি মহলের ইন্ধনে নানা রকম ষড়যন্ত্র করছিল। তারই ফলশ্রুতিতে সে মামলা করেন।

জামিন নামঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে আসামিপক্ষের আইনজীবী উবাথোয়াই মারমা জানান, এটি একটি মিথ্যা ষড়যন্ত্র মামলা। এ সময় উচ্চ আদালতে আবেদনের কথাও উল্লেখ করেন তিনি।

এ দিকে, বাদী কর্তৃক দায়েরকৃত মামলাটি উদ্দেশ্য প্রণোদিত দাবি করে, মামলা থেকে চেয়ারম্যানের মুক্তির দাবি জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, ইউনিয়ন পরিষদের সকল নারী-পুরুষ মেম্বারসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!