ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নতুন মন্ত্রিসভা: বাদ পড়লেন বাঘা বাঘা ১৪ মন্ত্রী

নতুন মন্ত্রিসভা: বাদ পড়লেন বাঘা বাঘা ১৪ মন্ত্রী

নিউজ ডেক্স : আগামীকাল বৃহস্পতিবার (১১ জানুয়ারি) শপথ নিতে যাচ্ছে সরকারের নতুন মন্ত্রিসভা। ২৫ মন্ত্রী, ১১ প্রতিমন্ত্রীকে নিয়োগ দানের নির্ধারণ করা হয়েছে। নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীর তালিকা থেকে বাদ পড়েছেন আগের মন্ত্রী সভার ১৪ মন্ত্রী।

শপথ নিতে বুধবার (জানুয়ারি ১০) এসব মন্ত্রী-প্রতিমন্ত্রীদের এরই মধ্যে ফোনও করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। আগামীকাল সন্ধ্যায় বঙ্গভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নতুন মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের শপথ বাক্য পাঠ করাবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

নতুন ২৫ মন্ত্রী, ১১ প্রতিমন্ত্রী তালিকায় নাম নেই আগের মন্ত্রিসভার কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক, অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল, পররাষ্ট্রমন্ত্রী এ. কে আব্দুল মোমেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহ‌মেদ, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!