ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ধর্ষণের কথা স্বীকার করেছে ইভান

ধর্ষণের কথা স্বীকার করেছে ইভান

rapist-ivan

নিউজ ডেক্স : জন্মদিনের দাওয়াত দিয়ে তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করেছে ভূমি ব্যবসায়ী পুত্র বাহাউদ্দীন ইভান। বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতারের পর আজ শুক্রবার সকালে কাওরান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। র‌্যাব কর্মকর্তারা বলেছেন, প্রাথমিক ভাবে ইভান ওই তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করেন।

এর আগে র‌্যাব-১১-এর অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান জানান, নারায়ণগঞ্জের মাসদাইর এলাকার এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গত বুধবার রাজধানীর বনানী থানায় ধর্ষণের অভিযোগে এক তরুণী ইভানের বিরুদ্ধে মামলা করেন। তিনি বিবাহিত। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার স্ত্রী বর্তমানে লালবাগে বাবার বাসায় থাকেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ইভান সপরিবারে বনানীর ন্যাম ভিলেজের একটি অ্যাপার্টমেন্টে থাকেন। তার বাবা একজন ব্যবসায়ী। মঙ্গলবার রাতে ইভান তার জন্মদিনে দাওয়াতের কথা বলে পূর্বপরিচিত ও অভিনেত্রী এক তরুণীকে (২১) বাসায় ডাকেন। রাত দেড়টার দিকে তিনি ওই তরুণীকে ধর্ষণ করেন। তখন বাসায় ইভান ছাড়া কেউ ছিলেন না। রাত সাড়ে তিনটার দিকে ইভান তাকে বাসা থেকে বের করে দেন। এরপর তরুণী ধর্ষণের অভিযোগে ইভানের বিরুদ্ধে মামলা করেন।

এদিকে এই তরুণীর ফরেনসিক পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহামুদ।- ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!