ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দোহাজারী-কক্সবাজার রেললাইনের হ্যান্ডেল ক্লিপ চুরি

দোহাজারী-কক্সবাজার রেললাইনের হ্যান্ডেল ক্লিপ চুরি

নিউজ ডেক্স : দোহাজারী-কক্সবাজার রেললাইনের সাতকানিয়া অংশের হ্যান্ডেল ক্লিপ চুরি হয়েছে। রোববার (১২ নভেম্বর) রাতে সাতকানিয়ার কালিয়াইশের রক্ষিত বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

দোহাজারী-কক্সবাজার রেললাইনের রক্ষিত বাড়ি এলাকার দায়িত্বে থাকা আনসার সদস্য মোহাম্মদ ইউসুফ বলেন, রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রেললাইনে কোনো শক্ত বস্তু দিয়ে আঘাত করার আওয়াজ শোনা যায়।

দোহাজারী রেল কার্যালয়ের স্টেশন মাস্টার ইকবাল হোসেন চৌধুরী বলেন, সাতকানিয়া অংশের শুরুতে হ্যান্ডেল ক্লিপ খুলে নেওয়ার বিষয়ে সংশ্লিষ্ট ঠিকাদারের লোকজনকে জানানো হয়েছে। তারা দ্রুত সময়ের মধ্যে নতুন করে হ্যান্ডেল ক্লিপ সংযোজন করে দেবেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) শিবলী নোমান বলেন, এ রকম একটা ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। পরে রেলওয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। তারা দ্রুত সময়ের মধ্যে এগুলো ঠিক করে দেবেন বলে জানিয়েছেন। চুরির উদ্দেশ্যেই এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে আনসার মোতায়েন করা হয়েছে। পুলিশের টহলও চলছে।

সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন বিশ্বাস বলেন, রেল লাইনের একটি ক্লিপ খুলে নেওয়া হয়েছে। এ বিষয়ে রেললাইন নির্মাণ প্রকল্পের পিডি’র সঙ্গে কথা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করা হবে। প্রাথমিকভাবে আমরা জেনেছি, কিছু নেশাগ্রস্ত লোক এ কাজ করেছে। আনসার সদস্যরা যেতেই তারা পালিয়ে যায়। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!