Home | দেশ-বিদেশের সংবাদ | দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করতে হবে : এম এ মালেক

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করতে হবে : এম এ মালেক

নিউজ ডেক্স : দৈনিক আজাদীর সম্পাদক ও সাংবাদিকতায় একুশে পদকপ্রাপ্ত এম এ মালেক বলেছেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও আদর্শ ধারণ করে দেশকে এগিয়ে নিতে হবে। প্রত্যেককে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।এই দেশ বঙ্গবন্ধুর, এই দেশ আমার আপনার সবার।  

বৃহস্পতিবার (৩১ মার্চ) সন্ধ্যায় চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (টিসিজেএ) আয়োজিত স্বাধীনতা দিবস উদযাপন ও বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

টিসিজেএ চট্টগ্রামের সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপংকর দাশ বাবু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি শহীদ উল আলম, ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম চট্টগ্রাম চ্যাপ্টারের সভাপতি এস এম আবু তৈয়ব, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি রাশেদ মাহমুদ।  

বক্তব্য দেন সংবর্ধিত অতিথি বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম মঞ্জু, বীর মুক্তিযোদ্ধা দেবপ্রসাদ দাস দেবু, টিসিজেএ’র সাবেক সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন।

এসময় টিসিজেএ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এমরাউল কায়েস মিঠু, সহ-সাধারণ সম্পাদক বাবুন পাল, অর্থ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সনজীব দে বাবু, হাসান উল্ল্যাহ, মো. পারভেজ রহমান।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম মঞ্জু এবং দেবপ্রসাদ দাস দেবুকে উত্তরীয় জড়িয়ে ও ক্রেস্ট প্রদানের মাধ্যমে সম্মাননা জানানো হয়। এর আগে আয়োজনের শুরুতে স্বাধীনতা অর্জনে মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এবং আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নিরবে প্রার্থনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!