ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দুবাই-আবুধাবিগামী ফ্লাইট বন্ধ করল বিমান

দুবাই-আবুধাবিগামী ফ্লাইট বন্ধ করল বিমান

নিউজ ডেক্স : করোনাভাইরাসের বিস্তাররোধে সংযুক্ত আরব আমিরাতের নিষেধাজ্ঞার কারণে দেশটির আবুধাবি ও দুবাই রুটে সব ধরনের ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বৃহস্পতিবার (১৯ মার্চ) থেকে আগামী ৩১ মার্চ পর্যন্ত এ সিদ্ধান্ত কার্যকর থাকবে।

এক বার্তায় বিমানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও মো. মোকাব্বির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ডিসেম্বরে চীনের উহান শহরে প্রথম শনাক্ত হওয়া করোনাভাইরাস বিশ্বের ১৭৬টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। এতে বিশ্বব্যাপী ৮ হাজার ৯৭৮ জনের মৃত্যু হয়েছে। বিভিন্ন দেশে আক্রান্তের সংখ্যা ২ লাখ ১৯ হাজার ৭৬২। অপরদিকে হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৫ হাজার ৭৫১ জন।

করোনায় মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে এখন পর্যন্ত ১১৩ জন আক্রান্ত হয়েছেন। করোনার বিস্তার ঠেকাতে দেশটি সব ধরনের এন্ট্রি ভিসা বাতিল করেছে। বৃহস্পতিবার দুপুর থেকে আগামী দু’সপ্তাহ সব ধরনের এন্ট্রি ভিসা বন্ধ থাকবে। ওই ঘোষণাটির পরপরই বিমান এ সিদ্ধান্ত নিলো। জাগো নিউজ

এর আগে, করোনার বিস্তাররোধে স্থানীয় সরকারের সিদ্ধান্তের কারণে আরও বেশ ক’টি রুটে ফ্লাইট বন্ধ করে দেয় বিমান। সবশেষ গত ১৭ মার্চ মালয়েশিয়াকে ‘লক-ডাউন’ ঘোষণা করা হলে কুয়ালালামপুর রুটের ফ্লাইটও বাতিল করে দেয় রাষ্ট্রীয় এয়ারলাইন্সটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!