ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দীপান্বিতার মাথায় কনক্রিটের ব্লকটি কোথা থেকে পড়লো, অনুসন্ধানে পুলিশ

দীপান্বিতার মাথায় কনক্রিটের ব্লকটি কোথা থেকে পড়লো, অনুসন্ধানে পুলিশ

নিউজ ডেক্স: রাজধানীর মৌচাক মার্কেট এলাকায় মাথায় কনক্রিটের ব্লক পড়ে দীপান্বিতা বিশ্বাস দীপু নামে বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যুর ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। মৌচাক মার্কেট এলাকার কোন ভবন থেকে কনক্রিটের ব্লকটি এসে পড়েছে তারও কোনো সন্ধান পায়নি পুলিশ।

পুলিশের সংশ্লিষ্টরা বলছেন, ঘটনার তদন্ত চলছে। কনক্রিটের ব্লকটি কোথা থেকে এসেছে, এ বিষয়ে তথ্য উদঘাটনের চেষ্টা চলছে।

রমনা থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থল ও এর আশপাশের এলাকায় সব সিটিটিভি ফুটেজ বিশ্লেষণ করছে পুলিশ। তবে ফুটেজ বিশ্লেষণে এখনো উল্লেখযোগ্য কোনো তথ্য মেলেনি। এছাড়া ব্লকটি কোথা থেকে এসেছে এবং ভবনের ওপর থেকে কীভাবে দীপান্বিতার মাথায় পড়েছে সেই তথ্যও বের করতে তৎপর পুলিশ।

এ বিষয়ে শুক্রবার (১২ জানুয়ারি) রাতে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, ঘটনাস্থলে কংক্রিটের ব্লকটি কোথা থেকে এসেছে এ বিষয়ে এখনো আমরা তথ্য পাইনি। তবে ব্লকটি কোথা থেকে এসেছিল সে বিষয়ে জানতে আমরা অনুসন্ধান করে যাচ্ছি। এখনো তদন্ত চলছে।

তিনি বলেন, ঘটনাস্থলের আশপাশে এবং ঘটনাস্থলের সব সিটিসিটিভি ফুটেজ আমরা সংগ্রহ করেছি। ফুটেজ বিশ্লেষণ করে আমরা তদন্ত কাজ এগিয়ে নিয়ে যাচ্ছি। তবে সিসিটিভি ফুটেজে কংক্রিটের ব্লকটি কোথা থেকে এসেছে সেটা পাওয়া যায়নি। আমরা আশা করি দ্রুতই তদন্তের কাজ শেষ হবে। আর এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি।

গত বুধবার (১০ জানুয়ারি) রাতে মৌচাক মার্কেট এলাকার ফখরুদ্দিন রেস্টুরেন্টের পাশেই মাথায় কংক্রিটের ব্লক পড়ে মৃত্যু হয় দীপান্বিতার। পুলিশ বলছে, ফখরুদ্দিন রেস্টুরেন্টের নিচ দিয়ে যাওয়ার সময় ওপর থেকে একটি কনক্রিটের ব্লক দীপান্বিতার মাথায় পড়ে এবং এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। দীপান্বিতার গ্রামের বাড়ি সাতক্ষীরায়। তার তিন বছরের একটি সন্তান রয়েছে। তিনি বাংলাদেশ ব্যাংকের সদরঘাট অফিসে কর্মরত ছিলেন।

দুর্ঘটনাটির পর রমনা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আওলাদ বলেন, দীপান্বিতা নামে একজন নারী ব্যাংক কর্মকর্তার মাথায় কনক্রটের ব্লক পড়ে মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করে সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দীপান্বিতার স্বামী তরুণ বিশ্বাস জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর শান্তিনগর এলাকা দিয়ে হেঁটে বাসায় যাচ্ছিলেন দীপান্বিতা। রমনা থানা থেকে ফোনকল দিয়ে তার মৃত্যুর কথা জানানো হয়। এরপর বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে তরুণ কুমার বিশ্বাস বাদী হয়ে রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ বলেন, মাথায় ব্লক পড়ে দীপান্বিতা বিশ্বাস দীপু নামে বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। মামলার বাদী তার স্বামী তরুণ কুমার বিশ্বাস। আসামি অজ্ঞাত। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!