ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | টেকনাফে ভেসে এসেছে আরও এক অর্ধগলিত মরদেহ

টেকনাফে ভেসে এসেছে আরও এক অর্ধগলিত মরদেহ

নিউজ ডেক্স : টেকনাফের সেন্টমার্টিনদ্বীপের দক্ষিণপাড়া এলাকায় শুক্রবার (১৬ জুন) সকালে ভেসে এসেছে আরও একটি অর্ধগলিত অজ্ঞাত পরিচয় মরদেহ। এ নিয়ে উপকূলীয় এলাকায় গত দুই দিনে চারটি অজ্ঞাত মরদেহ ভেসে এসেছে।

উপকূলে ভেসে আসা এসব মরদেহ পঁচে গলে বিকৃত হয়ে গেছে। কোনোটি শরীর থেকে মাথা বিচ্ছিন্ন, আবার কোনোটি হাত-পা বিচ্ছিন্ন। পুলিশ ও স্থানীয়দের ধারণা ১০-১২ দিন আগে সাগরে তাদের মৃত্যু হয়েছে। এর আগে, গত বুধবার (১৪ জুন) টেকনাফের সাবরাং মুন্ডারডেইল এলাকায় অজ্ঞাত এক নারীর লাশ ভেসে আসে। বৃহস্পতিবার (১৫ জুন) শাহপরীরদ্বীপে হাত-পা বিচ্ছিন্ন একটি লাশ এবং উখিয়ার ইনানী সৈকতে মাথাবিহীন এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান জানান, শুক্রবার (১৬ জুন) সকালে সেন্টমাটিনের দক্ষিণপাড়া এলাকায় ভেসে আসে অর্ধগলিত অজ্ঞাত পরিচয় একটি মরদেহ। সকালে জোয়ারের সময় অর্ধগলিত মরদেহটি ভেসে আসে। তবে পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে, সমুদ্রে কোনো দুর্ঘটনার কবলে পড়ে তার মৃত্যু হতে পারে। পুলিশ বলছে, অন্তত ১৫ দিন আগে মিয়ানমার থেকে মানুষ নিয়ে একটি ট্রলার মালয়েশিয়ার উদ্দেশ্যে যাত্রা করেছিল। সেখানে ট্রলার ডুবি অথবা অন্যকোন দুর্ঘটনায় এসব মানুষের মৃত্যু হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!