Home | দেশ-বিদেশের সংবাদ | টংকাবতীতে মোটরসাইকেল চালক খুন, আটক ২

টংকাবতীতে মোটরসাইকেল চালক খুন, আটক ২

নিহত মোটরসাইকেল চালকের লাশ, উদ্ধারকৃত মোটরসাইকেল ও আটককৃতরা

নিহত মোটরসাইকেল চালকের লাশ, উদ্ধারকৃত মোটরসাইকেল ও আটককৃতরা

নিউজ ডেক্স : লামা ও বান্দরবান সদর উপজেলা সীমানায় এক মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ ৬ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬টায় টংকাবতী ইউনিয়নের এক রাবার বাগানে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত দু’জনকে আটক করেছে পুলিশ। মোটর সাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

নিহত আকরাম হোসেন (২৩) লামা পৌরসভার ৬নং ওয়ার্ড সাবেক বিলছড়ি এলাকার তবু মিয়া প্রকাশ তোব্বার পুত্র। তিনি মোটরসাইকেল ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

ঘটনার সাথে জড়িত আটকরা হল লামার বলিয়ারচর সদর ইউনিয়য়নের তোফাজ্জল হোসেনের পুত্র মোঃ বেলাল (১৯) ও লাকসাই পাড়ার আবুল কাশেমের পুত্র নূর হোসেন (২৫)।

সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার আশরাফ আলী সাংবাদিকদের বলেন, লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে সরই পুলিশসহ আমরা গিয়ে লাশ উদ্ধার করি।

লামা থানা পুলিশের অফিসার (ওসি) অপ্পেলা রাজু নাহা সাংবাদিকদের বলেন, ঘটনাস্থল বান্দরবান সদর উপজেলায় পড়েছে। তারপরেও আমরা ঘটনাস্থলে যাচ্ছি। এই বিষয়ে বান্দরবান সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম সাথে কথা হয়েছে।

লামার সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুল ইসলাম সরকার সাংবাদিকদের বলেন, ছিনতাইকৃত মোটরসাইকেলসহ ঘটনার সাথে জড়িত দু’জনকে আটক করে সরই পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আর কাউকে গ্রেফতার করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!