ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চমেক হাসপাতালেও করোনার চিকিৎসা শুরু হচ্ছে

চমেক হাসপাতালেও করোনার চিকিৎসা শুরু হচ্ছে

নিউজ ডেক্স : করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর চাপ সামলাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালকে করোনা রোগীর চিকিৎসার অনুমতি দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

শনিবার (১৬ মে) বিকেলে স্বাস্থ্য অধিদফতর থেকে এ সংক্রান্ত একটি নির্দেশনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বরাবর পাঠানো হয় বলে চট্টগ্রামের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির জানিয়েছেন।

তিনি বলেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের আবেদনের প্রেক্ষিতে আজ (শনিবার) স্বাস্থ্য অধিদফতর থেকে করোনা চিকিৎসার অনুমতি প্রদান করা হয়েছে।

চিঠিতে চমেক হাসপাতালের একটি অংশকে করোনা চিকিৎসায় ব্যবহার করার জন্য বলা হয়েছে। এ কাজের জন্য স্বাস্থ্য বিভাগ বেশ কিছু শর্তও দিয়েছে বলে জানান এই কর্মকর্তা।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক হুমায়ুন কবির বলেন, করোনা রোগীদের চিকিৎসার অনুমতি পাওয়া গেছে। প্রাথমিক অবস্থায় ১০০ শয্যা প্রস্তুত রাখা হচ্ছে। আশা করছি অতি দ্রুত চিকিৎসা শুরু করতে পারবো।

প্রসঙ্গত, করোনা রোগীদের চিকিৎসা দিতে চট্টগ্রামে নতুন করে ৭১ জন চিকিৎসক নিয়োগ দেয়া হয়েছে। বর্তমানে চট্টগ্রাম জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৬৪১ জন। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!