ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে অটোরিকশাকে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ১

চন্দনাইশে অটোরিকশাকে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ১

নিউজ ডেক্স : চন্দনাইশে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও অপর ৪ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার (১ জুলাই) ভোরে উপজেলার গাছবাড়িয়া পায়রা মার্কেটস্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানার পুলিশ নিহতের মরদেহ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি থানায় নিয়ে আসে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার ভোর ৬টার দিকে চন্দনাইশের হাছনদণ্ডি জলদাশ পাড়ার একদল জেলে পটিয়ার খরনা থেকে মাছ শিকার করে রাতে অটোরিকশাযোগে আসার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া কলেজ গেইটস্থ পায়রা মার্কেট এলাকায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা দ্রুতগতির একটি কাভার্ডভ্যান তাদের বহনকারী অটোরিকশাটিকে ধাক্কা দিলে সেটি দুমড়ে-মুচড়ে গিয়ে সড়কের পার্শ্ববর্তী বিলে পড়ে যায়।

এসময় অটোরিকশায় থাকা ৫ আরোহীর মধ্যে সাতকানিয়া উপজেলার ধর্মপুর বিশ্বহাট জলদাশপাড়ার সজীব জলদাশের পুত্র প্রিয়ম জলদাশ (২৭) ঘটনাস্থলে নিহত হয়। আহতরা হলো চন্দনাইশ উপজেলার হাছনদণ্ডি জলদাশপাড়ার অরুণ জলদাশ (২৫), বিকাশ জলদাশ (৪৫), সুজন জলদাশ (৩০) ও খোকন জলদাশ (২৫)।

তাদের মধ্যে বিকাশ জলদাশকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনার পর পর দোহাজারী হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি থানায় নিয়ে আসে।

এসআই জাহাঙ্গীর আলম জানান, কাভার্ডভ্যানটি ভুল পাশে গিয়ে অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে হতাহতের এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশা আরোহী। ঘাতক কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রব। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!