Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে ইয়াবাসহ কথিত সাংবাদিক গ্রেফতার

চট্টগ্রামে ইয়াবাসহ কথিত সাংবাদিক গ্রেফতার

Screenshot০০

নিউজ ডেক্স : চট্টগ্রামে ১৪শ পিস ইয়াবাসহ কথিত এক ভূয়া সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। আজ ২০ জানুয়ারি রবিবার ভোর ৫টায় দিকে নগরীর বাকলিয়া থানা পুলিশ কর্ণফুলি সেতুর আগে গোল চত্তর এলাকা থেকে মো. রেজাউল করিম সরদার প্রকাশ শান্ত (৪০) নামে কথিত এই সাংবাদিককে গ্রেফতার করা হয়। সে মাদারীপুর জেলার কালকিনী থানা উত্তর ধুয়াসার সরদার বাড়ির মৃত আহম্মদ আলী সরদারের ছেলে বলে পুলিশ জানায়। বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সৈয়দ আব্দুর রউফ। গ্রেফতারের সময় কাছে দৈনিক নতুন সময় নামে একটি দৈনিকের আইডি কার্ড ও দুটি নির্বাচনী পাস পাওয়া যায়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রণব চৌধুরী জানান, ভোরে বাকলিয়ার গোল চত্তরে সন্দেহভাজন ঘুরাফেরা করার সময় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে সে নিজেকে অনেক বড় সাংবাদিক পরিচয় দিয়ে পুলিশের সাথে তর্কে জড়িয়ে পড়ে। তার কথা বার্তা ও ভাষাগত অসঙ্গতি দেখে পুলিশ তাকে চ্যালেঞ্জ করে। এসময় তার ডান ও বাম পায়ের হাটুর নিচে দুটি কালো রংয়ের নি-ক্যাপ দ্বারা বিশেষভাবে বাঁধা অবস্থায় ৭টি সিনথেটিক প্যাকেটে ১ হাজার ৪ শ পিস ইয়াবা বের করে দেয়।

এ সময় সে দৈনিক নতুন সময় পত্রিকার স্পেশাল করোসপন্ডেন্ট দাবী করে পুলিশকে একটি আইডি কার্ড ও দুটি নির্বাচনী পাস দেখিয়ে ছেড়ে দেয়ার জন্য চাপ সৃষ্টি করে। পুলিশ তাকে গ্রেফতার দেখিয়ে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি প্রণব চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!