Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে আরো এক ডেঙ্গু রোগীর মৃত্যু

চট্টগ্রামে আরো এক ডেঙ্গু রোগীর মৃত্যু

165731Dengu

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরীতে আবু সাইদ (৩০) নামে আরো এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউ-তে তার মৃত্যু হয়।

ডেঙ্গু আক্রান্ত আবু সাইদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডের সহকারী রেজিস্ট্রার ডা. ইমন দাশ। এ নিয়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে মোট তিনজনের মৃত্যু হলো চট্টগ্রামে।

গত ৩১ আগস্ট বেসরকারি পার্কভিউ হাসপাতালে বাদশাহ মোল্লা (৫৬) নামে একজন এবং ৩ সেপ্টেম্বর বিপ্লব দাশ (২৫) নামে আরো এক যুবকের মৃত্যু হয়।

চমেক হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড সূত্রে জানা গেছে- আবু সাইদের বাবার নাম সাকমান সরকার। তাদের গ্রামের বাড়ি টাঙ্গাইল। তবে নগরীর ইসলামপুর আছাদগঞ্জ এলাকায় তারা ভাড়া থাকতেন। আবু সাইদ একটি পেরেক কোম্পানিতে চাকুরি করতেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে আবু সাইদকে হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি করা হয়। তবে ব্লাড প্রেশার (বিপি) কমে যাওয়ায় শুক্রবার সকালে তাকে হাসপাতালের আইসিইউ-তে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা পৌনে ৬টার দিকে তার মৃত্যু হয় বলে জানান ডেঙ্গু ওয়ার্ডের সহকারী রেজিস্ট্রার ডা. ইমন দাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!