ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামের জন্য প্রধানমন্ত্রীর দরদ অন্যরকম : আমিনুল ইসলাম

চট্টগ্রামের জন্য প্রধানমন্ত্রীর দরদ অন্যরকম : আমিনুল ইসলাম

Amin-Bg-220200105175645

নিউজ ডেক্স : আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব নিজ হাতেই নিয়েছেন। চট্টগ্রামের প্রতি তার আলাদা দরদ রয়েছে।

রোববার (৫ জানুয়ারি) দুপুরে নগররে সিনিয়রস ক্লাবে চট্টগ্রামের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। -বাংলানিউজ

আমিনুল ইসলাম আমিন বলেন, জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রাম থেকে উল্লেখযোগ্য সংখ্যক নেতাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান দিয়েছেন। চট্টগ্রামের উন্নয়নে গত ১১ বছরে তিনি যা করেছেন তা অকল্পনীয়।

তিনি বলেন, দেশের বর্তমান অগ্রগতিতে সাংবাদিকদের অবদান রয়েছে। সাংবাদিকরা জাতির দর্পণ। সরকারের এ উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। আমি চাই সাংবাদিকরা চট্টগ্রামের সকল সমস্যা, সম্ভাবনা তুলে ধরবেন তাদের লেখনীতে।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন রেজা, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, সিনিয়রস ক্লাবের চেয়ারম্যান ডা. সেলিম আকতার চৌধুরী প্রমুখ।

এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ব্যুরো প্রধান, সিনিয়র সাংবাদিকসহ রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!