Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় যুগ্ম সচিবের গাড়ির ধাক্কায় বৃদ্ধ নিহত

চকরিয়ায় যুগ্ম সচিবের গাড়ির ধাক্কায় বৃদ্ধ নিহত

নিউজ ডেক্স : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে বান্দরবানের লামায় যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমানকে বহনকারী একটি জিপ।

এ সময় গাড়িটি পথচারী এক বৃদ্ধকে ধাক্কা দিয়ে সড়কের পাশে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় পথচারী বৃদ্ধটি। তার নাম মনির আহমদ(৭০) বলে জানা গেছে। দুর্ঘটনায় গুরুতর আহত হন যুগ্ম সচিব হাবিবুর রহমান ও তার গাড়িচালক মো. হাসান।

আজ শনিবার (২১ মে) সকাল দশটার দিকে মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং লালব্রিজ এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহম মনির আহমদ সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মৃত আবুল খায়েরের পুত্র। তিনি হারবাং ইউনিয়নস্থ জনৈক বরকত মিয়ার হ্যাচারির ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ আলম ভুঁইয়া জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান বান্দরবানের লামায় যাচ্ছিলেন। পথিমধ্যে দুর্ঘটনায় পতিত হয় গাড়িটি। এ সময় প্রচণ্ড বৃষ্টিপাত হচ্ছিল। সেই মুহূর্তে রাস্তা পারাপারের সময় গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারায় বৃদ্ধ মনির আহমদ। এ সময় গুরুতর আহত যুগ্ম সচিব ও তার গাড়ির চালককে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

তিনি জানান, দুর্ঘটনায় পতিত গাড়িটি ক্রেন দিয়ে উদ্ধারের পর হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। নিহত বৃদ্ধের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসকের বরাত দিয়ে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান বলেন, “দুর্ঘটনায় আহত স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান ও তার গাড়িচালকের অবস্থা শঙ্কামুক্ত। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।” -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!