ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | গরুর মাংসে হাড় বেশি দেওয়ায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ২০

গরুর মাংসে হাড় বেশি দেওয়ায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ২০

নিউজ ডেক্স : গরুর মাংসে হাড় বেশি দেওয়াকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২০ জন আহত হয়েছেন। শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রাম ও সদর উপজেলার খাটিহাতা গ্রামের লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।

আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। সংঘর্ষের সময় ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে খাটিঁহাতা বিশ্বরোড মোড় বাজারে মাংস কিনতে যান কুট্টাপাড়া এলাকার ধন মিয়া। এ সময় মাংসের বদলে হাড়ের পরিমাণ বেশি দেওয়া নিয়ে বিক্রেতার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ নিয়ে হাতাহাতি হয়। একপর্যায়ে সংঘর্ষ শুরু হলে এতে দেশীয় অস্ত্র নিয়ে জড়িয়ে পড়ে দুই গ্রামের লোকজন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালায়। টিয়ার সেল নিক্ষেপ ও লাঠিচার্জ করা হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হোসেন সরকার জানান, সংঘর্ষের সময় মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে যান চলাচল পুনরায় শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!