Home | দেশ-বিদেশের সংবাদ | গণসংযোগে কনকচাঁপাকে বাধা দেওয়ার অভিযোগ

গণসংযোগে কনকচাঁপাকে বাধা দেওয়ার অভিযোগ

23072016195100_3180_

নিউজ ডেক্স : সিরাজগঞ্জ ১ (কাজিপুর) আসনে ঐক্যফ্রন্টের বিএনপি দলীয় প্রার্থী রুমানা মোর্শেদ কনকচাঁপা। আজ রবিবারে তিনি কাজিপুরে এসেছিলেন। দুপুরে তিনি চালিতাডাঙ্গা থেকে সোনামুখী হয়ে বগুড়ার ধুনটের দিকে গাড়ি নিয়ে চলে যান।

কিন্তু ভোট চাইতে কোথাও নামলেন না। শুধু তার গাড়িটির আগে মোটরসাইকেল ও পরে পিকআপ ভ্যানে পুলিশের উপিস্থিতি ছিল। তার সাথে ছিল না কোনো দলীয় নেতাকর্মী। গাড়িটি যখন কাজিপুরের সোনামুখী বাজার অতিক্রম করে তখন যুবলীগ, ছাত্রলীগের একটি মিছিল চলছিল। কিন্তু মিছিল থেকে তার গাড়ির সামনে কেউ দাঁড়ায়নি বা বাধাও দেয়নি।

তবে কনকের গাড়িতে থাকা তার স্বামী সুরকার মইনুল ইসলাম খান জানান, আমরা কোথাও দাঁড়াতেই পারছি না। এর কারণে আমরা নির্বাচনী প্রচার চালাতে পারিনি। এভাবে পদে পদে ব্যারিকেড তৈরি করছে আ.লীগ।

তিনি বলেন, রবিবার সকালে আমরা হরিনাথপুর গ্রামে প্রচার চালাতে গেলে সেখানে আমাদের বাধা দেওয়া হয়। এ সময় সিরাজগঞ্জ ডিসিকে ফোন করলে উনি কাজিপুর থানায় ফোন দিয়ে পুলিশ পাঠিয়ে দেন।

কনকচাঁপা তার ফেসবুক পেজে রবিবার বিকেলে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীতে ধন্যবাদ দিয়ে লিখেছেন, তাকে পদে পদে বাধা দেওয়া হচ্ছে।

এদিকে সোনামুখী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার জানান, ভোট চাইতে উনাকে কেউ বাধা দেয়নি। উনি দুদিন আগেও সোনামুখিতে এসেছিলেন। সেদিন ভোটাররাই তাকে বলে দিয়েছে যে তারা নৌকায় নাসিম সাহেবকে ভোট দেবেন। উনার সাথে তো উনার দলের একজন নেতাকর্মীও ছিলেন না।

কাজিপুর থানার অফিসার ইনচার্জ এ কে এম লুৎফর রহমান জানান, আমরা ওনাকে প্রয়োজনীয় পুলিশি সহায়তা দিয়েছি এবং সোনামুখী পর্যন্ত পৌঁছে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!