Home | দেশ-বিদেশের সংবাদ | কিশোর গ্যাং লিডার হামকা রাজু অস্ত্রসহ আটক

কিশোর গ্যাং লিডার হামকা রাজু অস্ত্রসহ আটক

নিউজ ডেক্স : নগরের বহদ্দারহাট এলাকার সন্ত্রাসী ও কিশোর গ্যাংলিডার মো. রাজু বাদশা প্রকাশ হামকা রাজুকে (৩০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বুধবার (৪ নভেম্বর) ভোররাতে চাঁন্দগাও থানাধীন বাস টার্মিনাল এলাকা থেকে হামকা রাজুকে আটক করে র‌্যাব-৭ এর একটি দল।

আটক হামকা রাজু চাঁন্দগাও থানাধীন বহদ্দারহাট কসাইপাড়া এলাকার জয়নাল আবেদীন জুনুর ছেলে। তার বিরুদ্ধে কিশোরগ্যাং পরিচালনা ও কিশোর গ্যাংয়ের মাধ্যমে ছিনতাই, চাঁদাবাজি, মাদক ব্যবসার অভিযোগ রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, বহদ্দারহাট এলাকার সন্ত্রাসী ও কিশোর গ্যাংলিডার মো. রাজু বাদশা প্রকাশ হামকা রাজুকে আটক করা হয়েছে। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তাকে চাঁন্দগাও থানায় হস্তাস্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ বলেন, হামকা রাজুর বিরুদ্ধে ছিনতাই, হত্যাচেষ্টাসহ পাঁচটি মামলা রয়েছে। তার বিরুদ্ধে কিশোরগ্যাং পরিচালনা ও কিশোর গ্যাংয়ের মাধ্যমে ছিনতাই, চাঁদাবাজি, মাদক ব্যবসার অভিযোগ রয়েছে।

নগরজুড়ে মোটর সাইকেলে ঘুরে ভাসমান ছিনতাই চক্রের দলনেতা ছিল মো. রাজু বাদশা প্রকাশ হামকা রাজু। বহদ্দারহাট এলাকায় চাঁদাবাজি, বাড়াইপাড়ায় জুয়ার আসর ও ইয়াবা বিক্রির বিভিন্ন স্পট পরিচালনা করে আসছিল দীর্ঘদিন।

সম্প্রতি চাঁদার জন্য খাজা রোডে একটি টেক্সি স্ট্যান্ডে হামলা চালায় হামকা রাজু ও তার গ্রুপ। সিএনজি অটোরিকশা চালককে মারধর করে মাথা ফাটিয়ে দেয় হামকা রাজু।

হামকা রাজু ছাড়াও বহদ্দারহাট এলাকায় চাঁদাবাজি, মাদকসহ নানা অপরাধের সঙ্গে জড়িত ধামা জুয়েল, ল্যাংড়া রিফাত, রনি সরকার, ইমন বড়ুয়া (বর্তমানে কারাগারে আছে), ফ্রুট সোহেল ও রুবেল। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!