Home | দেশ-বিদেশের সংবাদ | করোনায় আরও ৭জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২০৯জন

করোনায় আরও ৭জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২০৯জন

নিউজ ডেক্স : দেশে গত একদিনে অর্থাৎ শেষ ২৪ ঘণ্টায় আরও ২০৯ জনের করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। আর এই সময়ে আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে সাতজনের। দেশে করোনা বিপর্যয় শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত একদিনে যত মৃত্যু-আক্রান্ত শনাক্ত হয়েছে, এরমধ্যে এটাই সর্বোচ্চ; রেকর্ড। এছাড়া নতুন করে কেউ সুস্থ হননি।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে রাজধানীর মহাখালীর ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেম (এমআইএস) বিভাগের মিলনায়তন থেকে ‘করোনা ভাইরাস সংক্রান্ত’ অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য দেওয়া হয়।

এতে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা সাংবাদিকদের ব্রিফ করেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে এক হাজার ৯০৫ জনের। এরমধ্যে ২০৯ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে দেশে মোট আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ১২ জনে। আর একদিনে রেকর্ড সাতজনের মৃত্যু নিয়ে এ সংখ্যা গিয়ে পৌছেছে ৪৬ জনে। 

নাসিমা সুলতানা বলেন, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে এক হাজার ৮০৪টি। এছাড়া আগের সংগ্রহ করা ছিল আরও। সবমিলে এক হাজার ৯০৫টি নমুন পরীক্ষা করা হয়েছে। এ হিসেবে এখন পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ১৩ হাজার ১২৮টি।  এছাড়া বর্তমানে আইসোলেশনে আছেন ৩৮৩ জন। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!