ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ইনানী সী-বিচ থেকে চিনতাইকারী দলের প্রধান আটক

ইনানী সী-বিচ থেকে চিনতাইকারী দলের প্রধান আটক

received_203116187201744
কায়সার হামিদ মানিক, উখিয়া : উখিয়ার পর্যটন নগরী  ইনানী সী-বিচ থেকে ছিনতাইকারী দলের প্রধানকে অাটক করেছে ইনানী পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে এলাকাবাসীর সহযোগীতায় ছিনতাইকারী মোজাম্মেল হক (২৭) কে অাটক করা হয়। অাটককৃত মোজাম্মেল হক ছোট ইনানী এলাকার ইউছুপ জালালের ছেলে।
স্থানীয় জনসাধারণ ও পুলিশের তথ্যমতে জানা যায় ইনানী বীচে দীর্ঘদিন ধরে নানা কৌশলে পর্যটকদের টার্গেট করে সর্বস্ব লুট করে অাসছিল সঙ্গবদ্ধ এক শ্রেনীর ছিনতাইকারী দল। ইনানী সী-বীচ বিশ্বের কাছে একটি জনপ্রিয় পর্যটন স্পট। কক্সবাজার সী-বীচের পরে ইনানী  সী-বিচের স্থান। প্রতি বছর দেশ বিদেশ থেকে হাজার হাজার পর্যটক অাসে বীচের সুন্দর্য্য অবলোকন করতে। ইনানী বীচে অাসা পর্যটকদের টার্গেট করে কিছু ছিনতাইকারী ক্যামেরাম্যানের অাড়ালে দীর্ঘদিন ধরে পর্যটকদের টাকা-পয়সা ও মালামাল লুট করে অাসছিল। ছিনতাইয়ের স্বীকার অনেক ভুক্তভোগী পুলিশের কাছে অভিযোগ করলেও তারা ছিল ধরাছোয়ার বাইরে। সম্প্রতি ইনানী ফাড়িঁর ইনচার্জ হিসেবে সাহসী পুলিশ অফিসার অানিছ যোগদানের পর থেকে এসব বীচ কেন্দ্রীক ছিনতাইকারী ও ডাকাতদের বিরুদ্ধে দফায় দফায় অভিযান পরিচালনা করে। সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে  ইনানী বীচ থেকে ছিনতাইকারী দলকে ধাওয়া করে। এ সময় অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও ছিনতাইকারী দলের প্রধান মোজাম্মেল হককে অবশেষে গ্রেফতার করতে সক্ষম হন ইনানী পুলিশ।এসময় তার কাছ থেকে মুখোশ কাপড়, হাতুড়ি, মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ইনানী বীচ কেন্দ্রীক ছিনতাইকারী দল প্রধান মোজাম্মেল হক বাহিনীর বিরুদ্ধে পর্যটন ব্যবসায়ীরা বাদী হয়ে সম্প্রতি উখিয়ায় থানায় এজাহার দায়ের করেছিল।
এই দিকে ছিনতাইকারী দল প্রধানকে অাটক করায় এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে। ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ অানিছ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আটককৃত ছিনতাইকারীর বিরুদ্দে মামলা রুজু করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!